যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নিম্নোক্ত পদগুলো পূরণের নিমিত্তে বর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। এই বিশ্ববিদ্যালয়ে ২টি পদে মোট ১৫ জনকে চাকরি দিবে। 

সংক্ষিপ্ত সার্কুলার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
পদের নাম নিচে দেখুন
পদসংখ্যা ১৫ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
অভিজ্ঞতা নিচে ছবিতে দেখুন
বেতন ৮৮০০ – ৬৩৪১০ টাকা
বয়স ১৮- ৩৫ বছর
কর্মস্থল যশোর
আবেদন প্রক্রিয়া ডাকবিভাগের মাধ্যমে
আবেদন করার শেষ সময় ২৩ জানুয়ারি ২০২৩

 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির শর্তাবলী

আবেদনকারীকে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরমে প্রয়োজনীয় সকল কাগজপত্রসহ ০২ সেট আবেদন রেজিষ্টার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর-৭৪০৮ বরাবরে আগামী ২৩/০১/২০২৩ খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে। রেজিস্ট্রার, যবিপ্রবি এর কার্যালয় অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটঃ www.just.edu.bd হতে আবেদন ফরম ও যোগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করতে হবে।

প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্রের ছায়ালিপি সংযুক্ত করতে হবে-
(ক) শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্র
(খ) সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি ছবি
(গ) জাতীয় পরিচয় পত্র
(ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। বয়স গণনার ক্ষেত্রে আবেদন জমার শেষ তারিখ পর্যন্ত হিসাব করতে হবে। চাকুরীতে নিয়োজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র (নির্ধারিত সময়ের পর) গ্রহণ করা হবে না। দরখাস্তের সাথে “রেজিস্টার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” এর অনুকূলে অগ্রণী ব্যাংক লিঃ এর যেকোন শাখা হতে ক্রমিক নং- ০১ এর জন্য ১০০০/- এবং ক্রমিক নং- ০২ এর জন্য ৫০০/- টাকা মূল্যের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) অবশ্যই সংযুক্ত করতে হবে। প্রত্যেক প্রার্থীকে তার প্রার্থিত পদের নামসহ দপ্তর/বিভাগের নাম খামের উপর স্পষ্টাকারে লিখতে হবে। উপাচার্য মহোদয় অভিজ্ঞতা সম্পন্ন বিভাগীয়/অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার যেকোন ০১ (এক)টি শর্ত শিথিল করতে পারবেন। প্রার্থীর যোগাযোগের বর্তমান ঠিকানা লিখিত ১০/- (দশ) টাকার ডাকটিকেট সম্বলিত দুইটি ফেরত খাম আবেদন পত্রের সাথে সংযোজন করতে হবে।

Leave a Reply