ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট (IRRI) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | IRRI চাকরির খবর ২০২২

0
ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট

ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট (IRRI) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট (IRRI) ধান বিজ্ঞানের মাধ্যমে দারিদ্র্য ও ক্ষুধা কমানোর জন্য নিবেদিত;  ধান চাষি ও ভোক্তাদের স্বাস্থ্য ও কল্যাণের উন্নতি;  এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য ধান চাষের পরিবেশ রক্ষা করা।  IRRI হল একটি স্বাধীন, অলাভজনক, গবেষণা ও শিক্ষা প্রতিষ্ঠান, ১৯৬০ সালে ফোর্ড এবং রকফেলার ফাউন্ডেশন ফিলিপাইন সরকারের সহায়তায় প্রতিষ্ঠিত।  ফিলিপাইনের লস বানোসে সদর দফতরে এটি অবস্থিত ইনস্টিটিউটের এশিয়া ও আফ্রিকার ১৭টি ধান উৎপাদনকারী দেশে অফিস রয়েছে এবং ১ হাজর জনেরও বেশি কর্মী রয়েছে।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট (আইআরআরআই) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ নতুন নিয়োগ প্রকাশ করেছে। বাংলাদেশে ব্রিডিং এক্সপেরিমেন্টস অ্যান্ড ফিল্ড ট্রায়ালস বিভাগে কিছু সংখ্যক দক্ষ কর্মী নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।আপনি যদি মনে করেন আপনি আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পদে যোগ্য তাহলে আপনি সরাসরি অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সায়েন্টিস্ট
পদসংখ্যা: নির্ধারিত নয়
বেতন স্কেল: ৫৪,৮৮৩ – ১,০১,১৬৭ টাকা
শিক্ষাগত যোগ্যতা: অ্যাগ্রিকালচারে বিএসসি ডিগ্রি থাকতে হবে।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অভিজ্ঞতা

  • মডার্ন ব্রিডিং মেথডোলজি বিশেষ করে ফিল্ড ট্রায়ালসে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
  • জেনেটিকস অ্যান্ড ব্রিডিং বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
  • অ্যাডভান্স ব্রিডিংয়ে পিএইচডি ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।
  • যোগাযোগে দক্ষ হতে হবে।
  • কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট / আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অনান্য সুযোগ সুবিধা: মাসিক বেতন ছাড়াও রয়েছে বেসিক বেতনের ৩০ শতাংশ বাসাভাড়া, যাতায়াত ভাতা ১২,০০০ টাকা, দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, মাতৃত্বকালীন ভাতা মাসে ২ হাজার টাকা (৯ মাস) ও স্বাস্থ্যবিমা–সুবিধা।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট ২০২২ এর নিয়োগ বিজ্ঞপ্তি যেভাবে আবেদন করবেন

আবেদন এর নিয়ম: আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অনলাইনে এ লিংকের মাধ্যমে আবেদন করতে পারবেন। এবং ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট (IRRI) এর নিয়োগসংক্রান্ত সহ আরো বিভিন্ন চাকরির খবর জানতে চোখ রাখুন আমাদের এই সাইটে।

ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট (IRRI) এর আবেদনের শেষ তারিখ: ১৮ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।উক্ত সময়ের ভিতর আবেদন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

 

আরো সরকারিবেসকারি চাকরির খবর জানতে আমাদের সাইটে ঘুরে দেখতে পারেন।

 

সার্চের সাথে সামঞ্জস্যঃ ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট (IRRI) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ , IRRI নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , IRRI চাকরির খবর ২০২২ , ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট , আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি , International Rice Research Institute Job Circular 2022 , IRRI Job Circular 2022

Leave a Reply