রুরাল পাওয়ার কোম্পানিতে চাকরির সুযোগ ২০২২ | Rural Power Ltd Job Circular 2022

রুরাল পাওয়ার কোম্পানিতে চাকরির সুযোগ ২০২২ নতুন বিজ্ঞপ্তি

রুরাল পাওয়ার কোম্পানিতে চাকরির সুযোগ ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

পল্লী বিদ্যুৎ কোম্পানী লিমিটেডে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (আরপিসিএল) শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ৫ পদে ২৫ জন কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার রুরাল পাওয়ার লিমিটেড কোম্পানিতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

►► আরো বিজ্ঞপ্তি দেখতে পারেন : সমবায় অধিদপ্তরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো বিজ্ঞপ্তি দেখতে পারেন : বাংলাদেশ কেমিক্যাল করপোরেশনে (বিসিআইসি) চাকরি ২০২২

Rural Power Company Limited (RPCL) (বাংলা: পল্লী বিদ্যুৎ কোম্পানী লিমিটেড) সরকারী মালিকানাধীন একটি বিদ্যুৎ কোম্পানি। এটি পল্লী বিদ্যুতায়ন ও বিদ্যুতের জন্য দায়বদ্ধ স্বায়ত্তশাসিত একটি সরকারি সংস্থা এবং এটি বাংলাদেশের ঢাকায় অবস্থিত।

সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

১. পদের নাম: ম্যানেজার
বিভাগ: আইসিটি/এমআইএস
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে সিএসই, আইটি, ইসিই, ইটিই বা সিএস বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ অথবা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
অবিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৮ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৪ বছর জেনারেশন, ট্রান্সমিশন, ডিস্ট্রিবিউশন ইউলিটিস বা কোনো সংস্থায় ডেপুটি ম্যানেজার পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্স বিষয়ে জানাশোনা থাকতে হবে।
বয়স: ৪০ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ৯১ হাজার টাকা। এ ছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

২. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ১০ (মেকানিক্যাল ৫ ও ইলেকট্রিক্যাল ৫টি)
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ অথবা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়। অবিজ্ঞতা: অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়স: ৩০ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ৫২ হাজার টাকা। এ ছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

রুরাল পাওয়ার কোম্পানিতে নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

৩. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার
বিভাগ: এইচআর, অ্যাডমিন, ট্রেনিং, কোম্পানি সেক্রেটারিয়েট
পদসংখ্যা: ২
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএম, ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ অথবা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
অবিজ্ঞতা: অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়স: ৩০ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ৫২ হাজার টাকা। এ ছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

৪. পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ৬
যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, ইন্ডাস্ট্রিয়াল, সিভিল, পাওয়ার বা মেরিন ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ অথবা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়। অবিজ্ঞতা: অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়স: ৩০ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ৪০ হাজার টাকা। এ ছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

নতুন নিয়োগ বিজ্ঞপ্তি রুরাল পাওয়ার কোম্পানি

৫. পদের নাম: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার
বিভাগ: এইচআর, অ্যাডমিন, ট্রেনিং বা কোম্পানি সেক্রেটারিয়েট
পদসংখ্যা: ৬
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএম, ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ অথবা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
অবিজ্ঞতা: অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়স: ৩০ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ৪০ হাজার টাকা। এ ছাড়া কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

বয়সসীমা

১০ এপ্রিল ২০২২ তারিখে প্রার্থীর বয়স উল্লিখিত বয়সসীমার মধ্যে থাকতে হবে। ২ থেকে ৫ নম্বর পদের ক্ষেত্রে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সে শিথিলতা রয়েছে।

শর্ত: চূড়ান্তভাবে নির্বাচিত হলে প্রার্থীদের তিন বছর চাকরি করতে হবে—এ মর্মে বন্ড সই করতে হবে।

পল্লী বিদ্যুৎ কোম্পানী লিমিটেডে আবেদন করার নিয়ম প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের আরপিসিএলের ওয়েবসাইট বা টেলিটকে আরপিসিএলের ওয়েবসাইট থেকে আবেদন ফরম পূরণ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে। আবেদন ও আবেদন ফি জমা দেওয়ার তথ্য এই লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ অথবা [email protected] ঠিকানা ই-মেইল করা যাবে। এ ক্ষেত্রে মেইলের সাবজেক্টে সংস্থার নাম, পদের নাম, অ্যাপ্লিকেন্ট ইউজার আইডি ও যোগাযোগের নম্বর দিতে হবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ নম্বর পদের জন্য ১৫০০ টাকা এবং ২ থেকে ৫ নম্বর পদের জন্য ১০০০ টাকা টেলিটকের প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১০ এপ্রিল ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

Leave a Reply