লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Government Job Circular 2022

0
ফেনী জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির সুযোগ

জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্প্রতি অস্থায়ীভাবে ৫টি পদে মোট ২৩ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হবে ৬ এপ্রিল থেকে।
প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও লালমনিরহাট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। একজন প্রার্থী একটির বেশি পদে আবেদন করতে পারবেন না।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবে যেকেউ।

আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়েক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার

আরো দেখতে পারেন
গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য
অর্থ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ও পদসংখ্যা
১. নাজির কাম ক্যাশিয়ার
পদসংখ্যা: ৪

২. সার্টিফিকেট পেশকার
পদসংখ্যা: ৪

৩. সার্টিফিকেট সহকারী
পদসংখ্যা: ৪

৪. ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী
পদসংখ্যা: ৭

৫. মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী
পদসংখ্যা: ৪

আবেদন করার যোগ্যতা
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

চাকরি আবেদনের বয়সসীমা
প্রার্থীর বয়স এ বছরের ৬ এপ্রিলে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদন করার নিয়ম

আবেদন করবেন যেভাবে: আগ্রহী প্রার্থীরা (http://dclal.teletalk.com.bd) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন।
আবেদন করার শেষ সময়: আবেদন করা যাবে ৫ মে পর্যন্ত।

১.জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 
২.অর্থ মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
৩.কমিউনিটি ক্লিনিক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
৪.বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি 
৫.বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) নিয়োগ বিজ্ঞপ্তি 

Leave a Reply