শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Shakti Foundation Job Circular 2022

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

শক্তি ফাউন্ডেশন এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।শক্তি ফাউন্ডেশনে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া শক্তি ফাউন্ডেশন বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

Shakti Foundation Job Circular

ক্ষুদ্রঋণ সংস্থা শক্তি ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ সংস্থায় বেশ কয়েকটি প্রোগ্রামে কর্মী নিয়োগ দেওয়া হবে। চট্টগ্রাম, সিলেট, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের সব জেলার প্রার্থীসহ অন্যান্য জেলার প্রার্থীরাও আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার শক্তি ফাউন্ডেশনে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

শক্তি ফাউন্ডেশন নিয়োগ সার্কুলার

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

সার্কুলার শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

১. পদের নাম: ট্রেইনি ক্রেডিট অফিসার
প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)
পদসংখ্যা: ৪০০ জনপ্রিয়
যোগ্যতা: স্নাতক পাস। অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বয়স: সর্বোচ্চ ৩২ বছর
বেতন: মাসিক বেতন ২০,০০০ টাকা। তবে প্রথম ৩ মাস প্রশিক্ষণকালে ১৫,০০০ টাকা করে ভাতা পাবেন।

২. পদের নাম: অ্যাকাউন্ট্যান্ট
প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)
পদসংখ্যা: ১২০ জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ কার্যক্রমে (শাখা পর্যায়ে) অ্যাকাউন্ট্যান্ট বা হিসাবরক্ষক হিসেবে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: সর্বোচ্চ ৩২ বছর
বেতন: মাসিক বেতন ২২,০০০ টাকা। তবে শিক্ষানবিশকালে ২০,০০০ টাকা।

৩. পদের নাম: শাখা ব্যবস্থাপক
প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)
পদসংখ্যা: ৮০ জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ বা ক্ষুদ্র উদ্যোগ ঋণ কর্মসূচিতে শাখা ব্যবস্থাপক হিসেবে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪২ বছর
বেতন: মাসিক বেতন ৩২,৫০০-৩৯,০০০ টাকা। তবে শিক্ষানবিশকালে ৩০,০০০-৩৬,০০০ টাকা।

৪. পদের নাম: এরিয়া সুপারভাইজার
প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)
পদসংখ্যা: ৩০ জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ বা ক্ষুদ্র উদ্যোগ ঋণ কর্মসূচিতে এরিয়া ম্যানেজার বা সুপারভাইজার হিসেবে ৫টি শাখা এবং ১৫ কোটি টাকা ঋণ স্থিতি পরিচালনায় ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
বেতন: মাসিক বেতন ৪৪,০০০-৪৭,০০০ টাকা। তবে শিক্ষানবিশকালে ৪১,০০০-৪৪,০০০ টাকা।

৫. পদের নাম: ফাইন্যান্স সুপারভাইজার
প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)
পদসংখ্যা: ৮জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ কার্যক্রমে (শাখা পর্যায়ে) ফাইন্যান্স সুপারভাইজার হিসেবে ২ বছরের অভিজ্ঞতা এবং ৫টি শাখা পরিচালনায় অভিজ্ঞতা অথবা অ্যাকাউন্ট্যান্ট, হিসাবরক্ষক বা অডিটর হিসেবে ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
বেতন: মাসিক বেতন ৩৮,৩০০-৩৯,৩০০ টাকা। তবে শিক্ষানবিশকালে ৩৫,৩০০-৩৬,৩০০ টাকা। এর অতিরিক্ত হিসেবে প্রতি মাসে ডিএসএ ও কনভিন্স ভাতা ৫,৫০০-৯,০০০ টাকা দেওয়া হবে।

এনজিও শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

৬. পদের নাম: রিজিওন হেড
প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)
পদসংখ্যা: ৮ জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ বা ক্ষুদ্র উদ্যোগ ঋণ কর্মসূচিতে রিজিওনাল ম্যানেজার বা জোনাল ম্যানেজার হিসেবে কমপক্ষে ২০টি শাখা এবং ৬০ কোটি টাকা ঋণ স্থিতি পরিচালনায় ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৮ বছর
বেতন: মাসিক বেতন ৬০,০০০-৬৬,০০০ টাকা। এর অতিরিক্ত হিসেবে প্রতি মাসে ডিএসএ ও কনভিন্স ভাতা ৬,০০০-৯,৫০০ টাকা দেওয়া হবে।

৭. পদের নাম: সিনিয়র রিলেশনশিপ অফিসার
প্রোগ্রাম: ক্ষুদ্র উদ্যোগ ঋণ প্রোগ্রাম (এসএমইপি)
পদসংখ্যা: ৮০ জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্র উদ্যোগ ঋণ, এন্টারপ্রাইজ ঋণ বা এমএসই কর্মকর্তা পদে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৫ বছর
বেতন: মাসিক বেতন ৩১,৯৫০-৩৭,৯৫০ টাকা। তবে শিক্ষানবিশকালে ২৮,৯৫০-৩৩,৯৫০ টাকা।

৮. পদের নাম: রিলেশনশিপ অফিসার
প্রোগ্রাম: ক্ষুদ্র উদ্যোগ ঋণ প্রোগ্রাম (এসএমইপি)
পদসংখ্যা: ১৫ জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্র উদ্যোগ ঋণ, এন্টারপ্রাইজ ঋণ বা এমএসই ঋণ কর্মসূচিতে শাখা ব্যবস্থাপক পদে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪২ বছর
বেতন: মাসিক বেতন ৩৫,০০০-৪২,০০০ টাকা। তবে শিক্ষানবিশকালে ৩৩,০০০-৩৯,০০০ টাকা।

ক্ষুদ্রঋণ সংস্থা শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

৯. পদের নাম: এরিয়া কো-অর্ডিনেটর
প্রোগ্রাম: ক্ষুদ্র উদ্যোগ ঋণ প্রোগ্রাম (এসএমইপি)
পদসংখ্যা: ২০ জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্র উদ্যোগ ঋণ, এন্টারপ্রাইজ ঋণ বা এমএসই ঋণ কর্মসূচিতে এরিয়া ম্যানেজার বা সুপারভাইজার হিসেবে কমপক্ষে ৪টি শাখা এবং ২০ কোটি টাকা ঋণ স্থিতি পরিচালনায় ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
বেতন: মাসিক বেতন ৪৯,৯০০-৫৭,৯০০ টাকা। তবে শিক্ষানবিশকালে ৪৪,৯০০-৫২,৯০০ টাকা।

১০. পদের নাম: রিজিওনাল কো-অর্ডিনেটর
প্রোগ্রাম: ক্ষুদ্র উদ্যোগ ঋণ প্রোগ্রাম (এসএমইপি)
পদসংখ্যা: ৪ জন
যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্র উদ্যোগ ঋণ, এন্টারপ্রাইজ ঋণ বা এমএসই ঋণ কর্মসূচিতে রিজিওনাল ম্যানেজার বা জোনাল ম্যানেজার হিসেবে কমপক্ষে ১৫টি শাখা এবং ৮০ কোটি টাকা ঋণ স্থিতি পরিচালনায় ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
বেতন: মাসিক বেতন ৫৯,৫০০-৭১,৫০০ টাকা। তবে শিক্ষানবিশকালে ৫৬,৫০০-৬৭,০০০ টাকা।

১১. পদের নাম: মহিলা মেডিকেল অ্যাসিস্ট্যান্ট
প্রোগ্রাম: হেলথ প্রোগ্রাম
পদসংখ্যা: ৩০ জন
যোগ্যতা: মেডিকেল ইনস্টিটিউট থেকে ৪ বছরের ম্যাটস (ডিপ্লোমা) কোর্সসম্পন্ন হতে হবে। সংশ্লিষ্ট কাজে অন্তত ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর
বেতন: মাসিক বেতন ১৫,০০০ টাকা।

শক্তি ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

অন্যান্য সুযোগ-সুবিধা: ১ থেকে ৫ নম্বর পদের জন্য চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের (পাহাড়ি এলাকায় অবস্থিত শাখায় কর্মরতদের জন্য) ক্ষেত্রে ১,৫০০-২,৫০০ টাকা করে আঞ্চলিক ভাতা প্রদান করা হবে। সংস্থার পলিসি অনুযায়ী দূরত্ব ভাতা (৭৫০-২,৫০০ টাকা, নিজ জেলা থেকে কর্মস্থলের দূরত্ব অনুযায়ী), বৈশাখী ভাতা, বছরে দুটি উৎসব বোনাস, স্থায়ীকরণের পর প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনক্রিমেন্ট ও প্রমোশনের সুবিধা আছে। এ ছাড়া কর্মীদের স্বাস্থ্যসুবিধাসহ দায়িত্বকালে দুর্ঘটনাজনিত চিকিৎসার প্রকৃত খরচ সংস্থা বহন করবে। কর্মকালে মৃত্যুর কারণে সব কর্মীর ক্ষেত্রে ১ লাখ টাকা পরিবারকে সহায়তা প্রদান, নারী কর্মীদের জন্য মাতৃত্বকালীন ছুটি ৬ মাস এবং পুরুষ কর্মীদের জন্য পিতৃত্বকালীন ছুটি ৭ দিন। কর্মীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির সুযোগ, সর্বোচ্চ ছাড়ে প্যাথলজিক্যাল টেস্টের সুবিধা, মাঠপর্যায়ের কর্মীদের মাসিক পারফরম্যান্সের ভিত্তিতে ইনসেনটিভ–সুবিধা আছে।

প্রশিক্ষণ ফি: প্রশিক্ষণ ফি হিসেবে এরিয়া সুপারভাইজার, এরিয়া কো-অর্ডিনেটর, ফাইন্যান্স সুপারভাইজার, শাখা ব্যবস্থাপক, রিলেশনশিপ ম্যানেজার ও সিনিয়র রিলেশনশিপ অফিসার পদের জন্য ৫,০০০ টাকা এবং অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য ৬,০০০ টাকা জমা দিতে হবে।

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.দুর্নীতি দমন কমিশন (দুদক) নিয়োগ বিজ্ঞপ্তি
২.পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
৩.নাটোর নার্সিং কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন করার প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ২ কপি রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে আবেদনপত্রে চাকরির যোগদান ও শেষ কর্মদিবসের তথ্য উল্লেখ করতে হবে, অভিজ্ঞতার সনদ সংযুক্ত করতে হবে। জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং রেফারেন্স হিসেবে আত্মীয় নন, এমন দুজন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা, মুঠোফোন নম্বরসহ আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন পাঠানোর ঠিকানা: সিনিয়র ডিরেক্টর, এইচআর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর-৪, রোড নম্বর-১ (মেইন রোড), ব্লক-এ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: আগামী ৩০ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

Leave a Reply