শাবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | SUST Job Circular 2022

0
শাবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শাবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

শাবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেটের মেডিকেল সেন্টারের জন্য সিনিয়র মেডিকেল অফিসারের পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার শাবিপ্রবিতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

SUST Job Circular 2022

শাবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

শাবিপ্রবি চাকরির নিয়োগ সার্কুলার

পদের নাম সিনিয়র মেডিকেল অফিসার
পদসংখ্যা ১টি
চাকরির ধরন স্থায়ী
প্রার্থীর ধরন নারী-পুরুষ
যোগ্যতা এমবিবিএস ডিগ্রিসহ ক্লিনিক্যাল বিষয়ে সংশ্লিষ্ট এফসিপিএস, এমএস, এমডি বা সমমানের ডিগ্রি থাকতে হবে। অথবা এমবিবিএস ডিগ্রিসহ কোনো বিশ্ববিদ্যালয়, সরকারি, আধা–সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মকর্তা পদে তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল ২৯,০০০-৬৩,৪১০ টাকা
বয়স সর্বোচ্চ ৪২ বছর
আবেদন ফি রেজিস্ট্রারের অনুকূলে সিলেট শহরের যেকোনো তফসিলি ব্যাংকের শাখার ওপর এই পদের জন্য ৫০০ টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়) করতে হবে।
প্রকাশের মাধ্যম অনলাইন
প্রকাশের তারিখ ২৩ মে ২০২২
বেদন করার মাধ্যম নিচে দেখুন

আবেদন করার প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন: পাসপোর্ট সাইজের চার কপি সত্যায়িত ছবি, সব সনদপত্র বা প্রশংসাপত্রের সত্যায়িত কপি আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে। আট সেট আবেদনপত্র রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানাসংবলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১৩ জুন, ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.স্বাস্থ্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
২.পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
৩.ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
৪.বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল চাকরির নিয়োগ বিজ্ঞপ্ত

Leave a Reply