শাহজালাল ইসলামী ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Islami Bank Job Circular 2022

0
শাহজালাল ইসলামী ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Shahjalal Islami Bank job circular

শাহজালাল ইসলামী ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

ইসলামী ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

শাহজালাল ইসলামী ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

শাহজালাল ইসলামী ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি প্রবেশনারি অফিসার পদে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ করে চাইলে আবেদন করতে পারবেন আপনিও।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার শাহজালাল ইসলামী ব্যাংকে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন
গুচ্ছ ভর্তি পদ্ধতি সার্কুলার
বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: প্রবেশনারি অফিসার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক পর্যায়ে সিজিপিএ-৪-এর স্কেলে ৩ ও স্নাতকোত্তর পর্যায়ে ৫-এর স্কেলে ৪ পেতে হবে। এসএসসি, এইচএসসি বা সমমান পর্যায়ে জিপিএ-৫-এর স্কেলে ৪.৫০ পেতে হবে। প্রার্থীদের বাংলাদেশি নাগরির হতে হবে।
অবিজ্ঞতা: অভিজ্ঞতা না থাকলেও চলবে।তবে অবিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: ২৬ এপ্রিল ২০২২ তারিখে ৩০ বছর হতে হবে।
বেতন: বেতন শিক্ষানবিশ অবস্থায় ৩৫,০০০ টাকা। এক বছর পর অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার (এইও) হিসেবে মাসিক বেতন ৪৮,১৩০ টাকা।

আবেদন করার নিয়ম

আবেদন করবেন যেভাবে
শাহজালাল ইসলামী ব্যাংকে চাকরির জন্য আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত শর্তাবলি ও বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।দেরি না করে আজই আবেদন করে ফেলুন।

আবেদন করার শেষ তারিখ: ১৫ মে ২০২২ পর্যন্ত আবেদন করা যাবে।

Leave a Reply