শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ ২০২২ | University Job Circular 2022

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন পদে ১৮ জন নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

►► আরো দেখতে পারেন : সমরাস্ত্র কারখানায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো দেখতে পারেন : জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে চাকরি

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ ২০২২ : শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় হচ্ছে বাংলাদেশ সরকারের অথার্য়নে একটি পাবলিক বিশ্ববিদ্যালয়। ২০১৭ সালের ৩০ জানুয়ারি নিয়মিত মন্ত্রীসভায় নেত্রকোণা জেলায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় স্থাপনের নীতি পাশ হয়, যেটির সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী। প্রথমদিকে এটিকে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হিসেবে স্থাপনের কথা থাকলেও পরে সাধারণ বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠার ঘোষণা দেওয়া হয়। বিজ্ঞানের পাশাপাশি মানবিক, বাণিজ্যের বিষয়গুলোও এখানে পড়ানো হবে। বর্তমানে বাংলাদেশে ৩৮টি পাবলিক বিশ্ববিদ্যালয় রয়েছে। একই দিনে জামালপুরে আরেকটি নতুন পাবলিক বিশ্ববিদ্যালয়ও প্রতিষ্ঠার জন্য অনুমোদন দেয়া হয়। নতুন দুটি বিশ্ববিদ্যালয় নিয়ে এর সংখ্যা হবে ৪০টি।

বিশ্ববিদ্যালয়ে চাকরির সুবর্ণ সুযোগ

পদের নাম: প্রভাষক পদের সংখ্যা:
বাংলা- ০১
ইংরেজি- ০১
অর্থনীতি-০২
কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-০২
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

পদের নাম: অফিস সহায়ক
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

পদের নাম: নিরাপত্তাপ্রহরী
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর

আবেদন করার নিয়ম

যেভাবে আবেদন করবেন
আবেদনের জন্য শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে। নিয়াগসংক্রান্ত তথ্যের জন্য ই-মেইল [email protected] ও ০২৫৫০০০০৭৩ ফোন নম্বরে যোগাযোগ করা যাবে। আবেদন ফরম পূরণ করার পর ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
রেজিস্ট্রার, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোনা (অস্থায়ী ক্যাম্পাস, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, নেত্রকোনা)।

আবেদন ফি
আবেদনপত্রের সঙ্গে রেজিস্ট্রার, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের অনুকূলে প্রভাষক পদের জন্য ৭৫০ টাকা, উপসহকারী প্রকৌশলী ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের জন্য ৫০০ টাকা এবং অফিস সহায়ক ও নিরাপত্তাপ্রহরী পদের জন্য ৩০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ২০ এপ্রিল, ২০২২ পর্যন্ত।

Leave a Reply