শ্রীমঙ্গল চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Sylhet Job Circular 2022

0
শ্রীমঙ্গল চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিলেট শ্রীমঙ্গল চা-বাগান নিয়োগ বিজ্ঞপ্তি

শ্রীমঙ্গল চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

Sylhet Tea Garden Job Circuler

শ্রীমঙ্গল চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সিলেটের মৌলভীবাজারে একটি বড় চা-বাগানে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে কর্তৃপক্ষ। এই চা-বাগানে ‘হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স—টি এস্টেট’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার চা-বাগানে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সিলেট চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন: গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য

পদের নাম হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স—টি এস্টেট
পদসংখ্যা অনির্ধারিত
চাকরির ধরন ফুলটাইম
যোগ্যতা বিজনেস স্টাডিজে স্নাতক ডিগ্রিসহ যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিসহ এসিএ/সিএ/সিএমএ/এসিএমএ কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে।
অভিজ্ঞতা চা-বাগানে অডিট কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অডিট অ্যান্ড অ্যাসুরেন্স সার্ভিসেস, অডিট ইনভেস্টিগেশন, কমপ্ল্যায়েন্স অডিট, প্রকিউরমেন্ট প্রসেস, এসওপি ডেভেলপমেন্টে দক্ষ হতে হবে। ম্যানুফ্যাকচারিং (এফএমসিজি) ও চা-বাগানের কাজ সম্পর্কে জানাশোনা থাকতে হবে। টি এস্টেটে থাকার মানসিকতা থাকতে হবে।
বয়সসীমা ৩৫-৫০ বছর
কর্মস্থল মৌলভীবাজার (শ্রীমঙ্গল)
বেতন ও সুযোগ-সুবিধা বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া বার্ষিক ছুটি ভাতা, ফার্নিচার ভাতা, স্বাস্থ্য ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে দুটি উৎসব বোনাস, পরিবহন সুবিধা, গৃহকর্মী ও আসবাবপত্রসহ বাংলো সুবিধা, সন্তানদের শিক্ষা ভাতাসহ বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা রয়েছে।

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদন করার শেষ সময়: ১১ জুন ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
২.ঢাকা উত্তর সিটি করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.দুর্নীতি দমন কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Reply