সাউথ বাংলা ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | SBAC Bank Job Circular 2022

সাউথ বাংলা ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সাউথ বাংলা ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বেশ কয়েকটি পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণের সাপেক্ষে আবেদন করতে পারবে যেকেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ব্যাংকে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।

►► আরো দেখো: এসএসসি ১৫তম সপ্তাহের কৃষিশিক্ষা অ্যাসাইনমেন্ট ২০২২। SSC assignment 2022
►► আরো দেখোচট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(চুয়েটে)চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বাণিজ্যিক ব্যাংক। এটির সদরদপ্তর ঢাকায় অবস্থিত। ২০১৩ সালে কোম্পানি আইন ১৯৯৪ অনুসারে এটি একটি ব্যাংকিং কোম্পানি হিসাবে প্রতিষ্ঠিত হয় ও ব্যাংকিং কোম্পানি আইন ১৯৯১ এর অধীনে পরিচালিত হয়। ২০২০ সালে সারা দেশে ব্যাংকটির ৮২টি শাখা রয়েছে।

সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ ২০২২

১.পদের নাম: সিনিয়র অফিসার/ফার্স্ট এক্সিকিউটিভ অফিসার/এক্সিকিউটিভ অফিসার
বিভাগ: ক্রেডিট অ্যান্ড ফরেন ট্রেড
পদসংখ্যা: অনির্ধারিত
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থান
বেতন ও সুযোগ-সুবিধা: আলোচনা সাপেক্ষে আকর্ষণীয় বেতন। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
যোগ্যতা: বিজনেস ডিসিপ্লিন বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি থাকা যাবে না। অভিজ্ঞতা: ব্যাংকে অন্তত ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৩ বছর ক্রেডিট/ ফরেন ট্রেড বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

২.পদের নাম: অ্যাসিস্ট্যান্ট অফিসার/ জুনিয়র অফিসার
বিভাগ: ক্যাশ
পদসংখ্যা: অনির্ধারিত
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থান
বেতন ও সুযোগ-সুবিধা: আলোচনা সাপেক্ষে আকর্ষণীয় বেতন। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি থাকা যাবে না।
অভিজ্ঞতা: কোনো বাণিজ্যিক ব্যাংকের ক্যাশ বিভাগে কমপক্ষে এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অটোমেটেড ক্যাশ অপারেশন সম্পর্কে ধারণা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া সাউথ বাংলা ব্যাংক ২০২২

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের এ লিংকে গিয়ে পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৩১ মার্চ ২০২২ পর্যন্ত।

ভিজিট করুন

Leave a Reply