Friday, December 2, 2022
Homeএনজিও চাকরিসিএসএস এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | CSS NGO Job Circular 2022

সিএসএস এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | CSS NGO Job Circular 2022

সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

সিএসএস এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

CSS NGO Job Circular

সিএসএস এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সিএসএস এনজিও হার মাইক্রোফাইন্যান্স (এমএফপি) প্রােগ্রামের জন্য নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে কর্মী নিয়ােগ করা হবে।সিএসএস একটি জনকল্যাণব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থাটি লেন অফিসার পদের জন্য ২০০ জন প্রার্থীকে নিয়োগ দিবে।আগ্রহী প্রার্থীগণ আগামী ৩০ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার সিএসএস এনজিওতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

Ngo Job Circular New

প্রতিষ্ঠানের নাম সিএসএস এনজিও
পদের নাম লেন অফিসার
পদসংখ্যা ২০০ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/স্নাতকোত্তর পাস
কর্মস্থল যেকোনাে স্থান
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন নারী-পুরুষ
বয়স সর্বোচ্চ ৩৫ বছর
বেতন অস্থায়ী অবস্থায় (১৭,৭৫০-১৯,৮৩২) স্থায়ী অবস্থায় (১৯,৫০০-২১,৬০০)

সিএসএস এনজিও চাকরির নিয়োগ সার্কুলার

কাজের সংক্ষিপ্ত বিবরণ: জরিপের মাধ্যমে সদস্য ভর্তি, দলগঠন, ফণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় । প্রার্থীর যােগ্যতা ও অন্যান্য শর্তাবলী : প্রার্থীকে বাংলাদেশের যেকোনাে এলাকায় ও সিএসএস এর অভ্যন্তরীণ নীতিমালা এবং জব ডেসক্রিপশন অনুযায়ী কাজ করার মানসিকতা থাকতে হবে। মাইক্রোফাইন্যান্স প্রােগ্রামের উপর যেকোনাে ধরনের প্রশিক্ষণপ্রাপ্ত ও অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের সংস্থার চাহিদা মােতাবেক আইনগত অভিভাবকের নিকট হতে অঙ্গীকারনামা দিতে হবে। আবেদনপত্রে অবশ্যই প্রার্থীর মােবাইল নাম্বার উল্লেখ করতে হবে।

আরো দেখতে পারেন: গাজীপুর জেলায় চাকরির সুযোগ

নতুন প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি

অন্যান্য সুযোগ সুবিধা: পিএচ সুবিধ, গ্রাচুইটি সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট সুবিধা, ইনসেন্টিভ সুবিধা, বীমা সুবিধা, ক্রেড্রিট ভাতা, দূৰত্ব ভাতা, মেবাইল বিল, মােট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, বৈশাখী ভাতা, পিকনিক ভাতা, কর্মী সহায়তা তহবিল, শিক্ষা সহায়তা তহবিল, জ্বালানি বিল প্রদান, পুরুষ কর্মীদের ফ্রি আবাসিক সুবিধা, বাত্সরিক ৩০ দিন ছুটি এবং বছরে ১২ দিন ছুটি রিজার্ল্ড করা যাবে যার বিপরীতে চাকুরী শেষে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে পবিত্র ঈদ-উল-ফিতর, পবিত্র ঈদ-উল-আযহা এবং শারদীয়া দুর্গা পূজা উপলক্ষ্যে প্রত্যেকটি পর্বে ০৭ দিন/১ সপ্তাহ করে দুটি প্রদান, তাছাড়াও প্রযােজ্য ক্ষেত্রে পিতৃত্ব ও মাতৃত্বজনিত ছুটি।

সিএসএস এনজিও চাকরির বিজ্ঞপ্তি

প্রয়োজনীয় তথ্য: আগ্রহী প্রার্থীদের উল্লিখিত ঠিকানাগুলির যেকোনো একটি ঠিকানায় (যেখানে পরীক্ষা দিতে ইচ্ছা সেই ঠিকানাতে আগামী ৩১.৫.২০১২ তারিখের মধ্যে আযেন পত্রের সাথে ২ কপি পাসপাের্ট সাইজ সত্যায়িত দিন। ছবিসহ সকল কাগজপত্র (জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যােগ্যতা সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) ও অন্যান্য প্রয়ােজনীয় কাগজপত্র) এর সত্যায়িত ফটোকপি পরিচালক এইচআরএম অ্যান্ড্র পিএমইএল বরাবর পাঠাতে হবে। খামের উপরে প্রার্থীগণকে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন করার নিয়ম

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সিএসএস উত্তরা ব্রাঞ্চ, বাড়ি নং-২৬, রােড় নং-১১, সেক্টর-৪, উত্তরা মডেল টাউন, উরা, ঢাকা । ২) সিএসএস বহদ্দারহাট , বাড়ি নং-৫৪৩, বিব্লক, রে’ নং-৮/এ চান্দগাঁও আবাসিক এলাকা, চট্রগ্রাম। ৩) সিএসএস কুমিল্লা সদর-০১ ব্রাঞ্চ, প্রিয়ম নিৰস, চম্পক নগর, সাতরা গাউছে পাক জামে মসজিদের পূর্ব পাশে, ডাকঘর-হালিমা নগর, উপজেলা-আলশ সল, জেলা-কুমিল্লা।নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য জানতে ভিজিট করুন www.cssbd.org.

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: ৩০ মে ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.বিয়াম ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
২.ঢাকা উত্তর সিটি করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.দুর্নীতি দমন কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

Joba2z
Joba2z
Joba2z provides all the latest info related to the Latest Govt Jobs Circular, Govt exams Results, And provides All latest JOB updates for Bangladesh.This is the best Job Circular Portal In BD.Joba2z Help to People To Get a Good Job.
সম্পরকিত পোস্ট

Leave a Reply

সবচেয়ে জনপ্রিয়