সুইডেন দূতাবাসে চাকরি ২০২২ | EMBASSY Of Sweden Job Circular 2022

সুইডেন দূতাবাসে চাকরি ২০২২

ঢাকায় সুইডেন দূতাবাসে চাকরি ২০২২:সুইডেন দূতাবাস ঢাকা জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ই-মেইলে সিভি পাঠাতে হবে।যদি আপনি সুইডেন দূতাবাসে চাকরি করার জন্য আগ্রহী প্রার্থী হন তাহলে আপনিও নিম্নে উল্লিখিত ঠিকানায় সিভি পাঠিয়ে নিজের দক্ষতা প্রদর্শন করাতে পারেন।

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: সিনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার
পদসংখ্যা: অনির্ধারিত
চাকরির ধরন: ফুল টাইম
কর্মস্থল: ঢাকা
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতন। সপ্তাহে কাজ ৩৭.৫ ঘণ্টা। এ ছাড়া দূতাবাসের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক ডিগ্রি থাকতে হবে।তবে সংশ্লিষ্ট বিষয়ে একাডেমিক ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অভিজ্ঞতা: কোনো দূতাবাস বা আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। অ্যানালিটিক্যাল অ্যাবিলিটি জানতে হবে।

সুইডেন দূতাবাসে চাকরির আবেদন প্রক্রিয়া ২০২২

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের মোটিভেশন লেটার ও তিনটি প্রফেশনাল রেফারেন্সসহ সিভি [email protected] ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক বা এই লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ তারিখ: ১৪ মার্চ ২০২২ পর্যন্ত।

►► আরো দেখো: বাংলাদেশ রেলওয়েতে চাকরি ২০২২
►► আরো দেখোপ্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি ২০২২

Leave a Reply