সুন্দরবন কুরিয়ার সার্ভিস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Sundarban Courier Job Circular 2022

সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি

সুন্দরবন কুরিয়ার সার্ভিস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

কুরিয়ার সার্ভিস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কুরিয়ার সার্ভিস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি

সুন্দরবন কুরিয়ার সার্ভিস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সুন্দরবন কুরিয়ার সার্ভিস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে।আজ ১৯ মে তাদের নিজস্ব ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।বাংলাদেশের সর্বপ্রথম এবং সর্ববৃহৎ সুপ্রতিষ্ঠিত সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: ৩টি পদে জনবল নিয়োগ করবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবে যেকেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার সুন্দরবন কুরিয়ার সার্ভিসে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

নিম্নে সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ সার্কুলার

পদের নাম: হেভী ড্রাইভার
পদসংখ্যা: নির্ধারিত নয়
চাকরির ধরন: স্থায়ী
যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস
অবিজ্ঞতা: হেভী গাড়ির বৈধ লাইসেন্সধারী এবং আন্তঃজেলা রুট পর্যায়ে নূন্যতম ৫ বছরের কাভার্ড ভ্যান (টাটা ১৩১৩,১৬১৩,১৬১৫ ইত্যাদি) চালানোর বাস্তব অবিজ্ঞতা থাকতে হবে।
বেতন: আলোচনা সাপেক্ষে

পদের নাম: মধ্যম ড্রাইভার
পদসংখ্যা: নির্ধারিত নয়
চাকরির ধরন: স্থায়ী
যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস
অবিজ্ঞতা: মিডিয়াম গাড়ির বৈধ লাইসেন্সধারী এবং গাড়ি চালানোর নূন্যতম ২ বছরের বাস্তব অবিজ্ঞতা থাকতে হবে।
বেতন: আলোচনা সাপেক্ষে

পদের নাম: লোকাল-৪০৭,মাইক্রো ও টাটা এইস ড্রাইভার
পদসংখ্যা: নির্ধারিত নয়
চাকরির ধরন: স্থায়ী
যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস
অবিজ্ঞতা: হালকা গাড়ির বৈধ লাইসেন্সধারী এবং গাড়ি চালানোর নূন্যতম ২ বছরের বাস্তব অবিজ্ঞতা থাকতে হবে।
বেতন: আলোচনা সাপেক্ষে

আবেদন করার নিয়ম

আবেদন করার প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের ছবি,বায়োডাটা,জাতীয় পরিচয়পত্র,ড্রাইভিং লাইসেন্স,নাগরিক সনদপত্র ও শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র এর ফটোকপি সহ খামের ওপর পদের নাম উল্লেখ পূর্বক জরুরি ভিত্তিতে নিম্ন ঠিকানায় আবেদন প্রেরণের জন্য অনুরোধ করা হলো।এবং বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন এই ওয়েবসাইট

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ,কেন্দ্রীয় প্রশাসন অফিস,০৮ আলাওল এভিনিউ, সেক্টর# ০৬, উত্তরা,ঢাকা।

চলমান সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
২.ঢাকা উত্তর সিটি করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.দুর্নীতি দমন কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

কুরিয়ার সার্ভিস সম্পর্কে কিছু তথ্য

কুরিয়ার সার্ভিস একধরণের প্রতিষ্ঠান। সেই প্রতিষ্ঠানের একজন কর্মচারী, বা একজন ব্যক্তি যিনি এক স্থান থেকে অন্য স্থানে খবর, পোটলা অথবা চিঠি, একজায়গা বা একব্যক্তির নিকট থেকে নিয়ে অন্য জাগয়া বা অন্য ব্যক্তির নিকট পৌঁছে দেন।বাংলাদেশে ২০১৬ সালে কুরিয়ার সার্ভিস আইন পাশ করা হয়।

 

Leave a Reply