স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | New Job Circular 2022

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য অর্থনীতি ইউনিটে ‘গবেষণা কর্মকর্তা’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৬ এপ্রিল পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবে যেকেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার সরকারি চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।

►► নতুন বিজ্ঞপ্তি দেখুন: ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► নতুন বিজ্ঞপ্তি দেখুনইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়। বাংলাদেশ সরকারের অন্যতম এ সংস্থাটি দেশের জনস্বাস্থ্য সুরক্ষায় ও পরিবার পরিকল্পনা নিয়ে কাজ করে। এ মন্ত্রণালয় দুটি বিভাগ নিয়ে গঠিত (স্বাস্থ্য বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগ)। মন্ত্রণালয়ের বর্তমান দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হলেন জাহিদ মালেক স্বপন, তিনি ২০১৯ সালের ৭ জানুয়ারি দায়িত্ব গ্রহণ করেছেন।

স্বাস্থ্য বিষয়ক পরামর্শ পেতে ভিজিট করুন

মন্ত্রণালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মন্ত্রণালয়বিভাগের নাম: স্বাস্থ্য সেবা বিভাগ
পদের নাম: গবেষণা কর্মকর্তা (বিএনএইচএ)
পদসংখ্যা: ০১ জন
চাকরির ধরন: অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: ৩০-৩৫ বছর
কর্মস্থল: যে কোনো স্থান
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর
অভিজ্ঞতা: অভিজ্ঞদের অগ্রাধিকার
বেতন: ৩৫,৬০০ টাকা

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির আবেদন প্রক্রিয়া

আবেদনের ঠিকানা
মহাপরিচালক (অতিরিক্ত সচিব), স্বাস্থ্য অর্থনীতি ইউনিট ও লাইন ডিরেক্টর, হেলথ ইকনোমিকস অ্যান্ড ফিন্যান্সিং ওপি, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, আনসারী ভবন, চতুর্থ তলা, ১৪/২, তোপখানা রোড, ঢাকা।

আবেদন ফি: ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মাধ্যমে ৫০০ টাকা পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ০৬ এপ্রিল ২০২২ পর্যন্ত।

সূত্র: প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি

যদি আপনি সরকারি এবং বেসরকারি সকল নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে চান তাহলে ভিজিট করুন Joba2z. আমরা প্রতিদিনের সকল চাকরির খবর আমাদের এই ওয়েবসাইটে প্রকাশ করে থাকি।আর হ্যা,চাইলে আপনারা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আপনাদের আত্মীয় স্বজন অথবা বন্ধু দের শেয়ার করতে পারেন।ধন্যবাদ।

Leave a Reply