অভিজ্ঞতা ছাড়া ০১ জনকে অফিসার পদে চাকরি দেবে বিকাশ লিমিটেড

0
বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২২

সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং অর্থ লেনদেনকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডে ‘অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২২ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি। যদি আপনার বিকাশ লিমিটেডে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন। তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: অফিসার
পদসংখ্যা: ০১ জন
অভিজ্ঞতা: প্রযোজ্য নয়
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি
বেতন: আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
চাকরির ধরন: ফুল টাইম
বয়স: সর্বোচ্চ ২৫ বছর
কর্মস্থল: ঢাকা

বিকাশ লিমিটেড অফিসার পদে চাকরির কাজের দায়িত্ব

  • মনিটরিং ফাংশন যেমন কন্ট্রোল রিপোর্ট, ইনভেস্টিগেশন রিপোর্ট, রিস্ক অ্যাসেসমেন্ট, সোশ্যাল মিডিয়া পেজ মনিটরিং, কাস্টমার, এজেন্ট এবং মার্চেন্ট অ্যাপ, ডিজিটাল লোন পরিষেবা ইত্যাদি।
  • নিয়ন্ত্রণ ফাংশন যেমন ML/TF ঝুঁকি মূল্যায়নের প্রজেক্টিং এবং ঝুঁকি প্রশমনে সহায়তা, অ-সম্মতিমূলক কার্যকলাপে জড়িত ব্যবসায়িক অংশীদারদের “সতর্ক পত্র” প্রক্রিয়াকরণে সহায়তা ইত্যাদি।
  • অনুমোদন স্ক্রীনিং সম্পর্কিত কার্যাবলী যেমন পর্যায়ক্রমিক অনুমোদন স্ক্রীনিং অপারেশন পরিচালনা, অনুমোদন তালিকার একীকরণ, অভ্যন্তরীণ কালো তালিকা আপডেট এবং একীভূত করা, অভ্যন্তরীণ রেমিট্যান্সের রিয়েল-টাইম স্ক্রীনিং ইত্যাদি। এছাড়াও ব্যক্তিগত এবং অ-ব্যক্তিগত অ্যাকাউন্টগুলির পর্যায়ক্রমিক স্ক্রীনিং পরিচালনা করা, ডিজিটাল লোন পরিষেবা গ্রাহক বেস ইত্যাদি
  • বাহ্যিক পরিদর্শন/অডিট দল/বিএফআইইউ/বাংলাদেশ ব্যাংক (পিএসডি, এফআইসিএসডি ইত্যাদি)/ ব্যবসায়িক অংশীদার/ তৃতীয় পক্ষের অডিটকে সহায়তা করুন।
  • রিপোর্টিং ফাংশন.
  • সমস্ত আঞ্চলিক EDD অনুরোধগুলিকে ফরোয়ার্ড করুন এবং সমন্বয় করুন, অঞ্চলগুলির দ্বারা অনুমান করা তাত্ক্ষণিক ঝুঁকিগুলির তদন্ত পরিচালনা করুন৷
  • অ্যাকাউন্টের (এজেন্ট/বণিক/গ্রাহক) NID স্থিতি যাচাইকরণ পরিচালনা করুন।
  • বিশেষ FC

 

বিকাশ লিমিটেডে আবেদনের করার নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

বিকাশ লিমিটেডে আবেদনের শেষ সময়: ২২ নভেম্বর ২০২২।

Leave a Reply