অক্সফাম বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Oxfam Bangladesh Job Circular 2022

0
অক্সফাম বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অক্সফাম বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

অক্সফাম বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

Oxfam Bangladesh Job Circular

বিদেশি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

অক্সফাম বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার অক্সফাম বাংলাদেশে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.শ্রীমঙ্গল চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
২.পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
৩.নিটল-নিলয় গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৪.মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

অক্সফাম বাংলাদেশ নিয়োগ সার্কুলার

পদের নাম প্রজেক্ট কো-অর্ডিনেটর
পদসংখ্যা ১টি
যোগ্যতা ও অবিজ্ঞতা কোনো মানবাধিকার সংস্থায় জেন্ডার জাস্টিস প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টেকনিক্যাল অ্যানালিসিস, ডিজাইন ও জেন্ডার জাস্টিস অপারেশনালাইজেশনে দক্ষ হতে হবে। উইমেনস রাইটস এমপাওয়ারমেন্ট ও লিডারশিপ প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রিফিউজি ক্রাইসিস নিয়ে কাজে দক্ষ হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।
চাকরির ধরন চুক্তিভিত্তিক (৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত)
কর্মঘণ্টা সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
কর্মস্থল কক্সবাজার
বেতন ও অন্যান্য সুবিধা বছরে (১৩ মাস) বেতন ১৮ লাখ ৩০ হাজার ২০৯ টাকা। এ ছাড়া স্বামী বা স্ত্রী–সন্তানসহ কর্মীর মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি ও ইনস্যুরেন্স সুবিধা আছে।

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ মে ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Leave a Reply