আন্তর্জাতিক সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | International Job Circular 2022

0
আন্তর্জাতিক সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আন্তর্জাতিক সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আন্তর্জাতিক সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

বিদেশি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বিদেশী সংস্থায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

নিউট্রিশন ইন্টারন্যাশনাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আন্তর্জাতিক সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: কানাডাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা নিউট্রিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বাংলাদেশে একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার আন্তর্জাতিক সংস্থায় ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আন্তর্জাতিক সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আন্তর্জাতিক সংস্থা চাকরির বিজ্ঞপ্তি

১. পদের নাম: প্রোগ্রাম অফিসার, অ্যাডোলেসেন্টস অ্যান্ড উইমেনস হেলথ অ্যান্ড নিউট্রিশন, বাংলাদেশ
পদসংখ্যা: ১জন
চাকরির ধরন: স্থায়ী
কর্মস্থল: ঢাকা
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক হেলথ, নিউট্রিশন, মেডিসিন, হেলথ সিস্টেম ম্যানেজমেন্ট, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা: দেশি বা বিদেশি সংস্থায় পাবলিক হেলথ প্রফেশনাল ও নিউট্রিশন এক্সপার্ট হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া উন্নয়ন সংস্থায় নানা প্রজেক্ট ম্যানেজিং ও বাস্তবায়নের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ৪৬ হাজার ৫৮৩ টাকা (বার্ষিক ১৭ লাখ ৫৯ হাজার ৭ টাকা)। এ ছাড়া স্বাস্থ্যসুবিধা, সরকারি ছুটি ছাড়াও বছরে চার সপ্তাহ ছুটির সুবিধা রয়েছে।

আরো দেখুনঃ গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য
আরো দেখুনঃ হাতের লেখা সুন্দর করার নিয়ম

২. পদের নাম: অ্যাডভোকেসি অ্যান্ড কমিউনিকেশনস অফিসার
পদসংখ্যা: ১জন
চাকরির ধরন: স্থায়ী
কর্মস্থল: ঢাকা
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল রিলেশনস, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট, গণযোগাযোগ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা: দেশি বা বিদেশি সংস্থায় অ্যাডভোকেসি অ্যান্ড কমিউনিকেশনসে অন্তত ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। গভর্নমেন্ট রিলেশনস, অ্যাডভোকেসি, কমিউনিকেশনস, স্টেকহোল্ডার রিলেশন বা পার্টনারশিপে অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল ও যোগাযোগে দক্ষ হতে হবে।
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ৩৪ হাজার ৮৬৩ টাকা (বার্ষিক ১৬ লাখ ১৮ হাজার ৩৫৭ টাকা)। এ ছাড়া স্বাস্থ্যসুবিধা, সরকারি ছুটি ছাড়াও বছরে চার সপ্তাহ ছুটির সুবিধা রয়েছে।

আবেদন করার নিয়ম

আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের এই লিংকে গিয়ে আবেদন করতে হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২১ মে ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি 
২.বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি
৩.কমিউনিটি ক্লিনিক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

Leave a Reply