ইবনে সিনা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | IBN SINA Job Circular 2022

0
ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইবনে সিনা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ইবনে সিনা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

দ্য ইবনে সিনা নিয়োগ বিজ্ঞপ্তি

ইবনে সিনা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ইবনে সিনা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: দ্য ইবনে সিনা ট্রাস্টে ‘মেডিকেল অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ইবনে সিনায় ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুনঃ গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য

প্রতিষ্ঠানের নাম
দি ইবনে সিনা ট্রাস্ট
পদের নাম মেডিকেল অফিসার
পদসংখ্যা নির্ধারিত নয়
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন পুরুষ
বয়স ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস
অভিজ্ঞতা প্রযোজ্য নয়
বেতন আলোচনা সাপেক্ষে
কর্মস্থল ঢাকা

আবেদন করার নিয়ম

আবেদনের ঠিকানা: সেক্রেটারি, দ্য ইবনে সিনা ট্রাস্ট, বাড়ি-৪৮, রোড-৯/এ, ধানমন্ডি, ঢাকা-১২০৯।

আবেদনের শেষ সময়: ৩১ জুলাই ২০২২

Leave a Reply