উত্তরা মটরস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Uttara Motors Job Circular 2022

0
উত্তরা মটরস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উত্তরা মটরস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

উত্তরা মটরস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

মটরস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

আরো দেখুন: গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য

উত্তরা মটরস চাকরির বিজ্ঞপ্তি

উত্তরা মটরস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: উত্তরা মটরস লিমিটেডে ‘ডিজিটাল মার্কেটিং ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার উত্তরা মটরসে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

নিয়োগ সার্কুলার উত্তরা মটরস ২০২২

প্রতিষ্ঠানের নাম উত্তরা মটরস লিমিটেড
পদের নাম ডিজিটাল মার্কেটিং ম্যানেজার
পদসংখ্যা নির্ধারিত নয়
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন নারী-পুরুষ
বয়স ২৫-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা বিবিএ/এমবিএ
অভিজ্ঞতা ০২ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
কর্মস্থল ঢাকা

আবেদন করার প্রক্রিয়া

আবেদন করার নিয়ম: আগ্রহী যোগ্য প্রার্থীরা এই ওয়েবসাইট এর মাধ্যমে নিয়োগ সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য জেনে তারপর আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Leave a Reply