এসএসসি হিসাব বিজ্ঞান বহুনির্বাচনী Mcq প্রশ্ন উত্তর (সকল বোর্ড) ২০২২ | হিসাব বিজ্ঞান নৈবিত্তিক প্রশ্ন উত্তর

0
?????????????????????????????????????

[ক, খ, গ ও ঘ সেট সকল বোড] এসএসসি হিসাব বিজ্ঞান বহুনির্বাচনী Mcq প্রশ্ন ও উত্তর ২০২২ PDF ডাউনলোড । আসছালামু আলাইকুম? প্রিয় এসএসসি শিক্ষার্থী বন্ধুরা সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। তোমাদের সবার জন্য শুভ কামনা। আসা করি সবাই ভালো আছেন।আজকের এই পোষ্টে এসএসসি ও সমমানের পরীক্ষার আরও একটি নতুন বিষয়ে প্রশ্ন সমাধান নিয়ে উপস্থিত হলাম আপনাদের মাঝে। যেখানে তুলে ধরা হবে এসএসসি হিসাব বিজ্ঞান প্রশ্ন ও উত্তর। এই পর্বে শুধুমাত্র এমসিকিউ (Mcq) বহুনির্বাচনী প্রশ্নের উত্তরগুলো প্রদান করা হবে।

এসএসসি হিসাব বিজ্ঞান MCQ / নৈব্যক্তিক প্রশ্ন ও উত্তর ২০২২

আজ ১৭ই সেপ্টেম্বর, ২০২২ তারিখ শনিবার অনুষ্ঠিত হয়ে গেল এসএসসি ও সমমান এর এসএসসি হিসাব বিজ্ঞান বিষয়ের পরীক্ষা। যা বেলা ১১টা থেকে অনুষ্ঠিত হওয়া পরীক্ষা শেষ হয় দুপুর ১ টায়। তাই তোমরা পরীক্ষা দিয়ে এসে কষ্ট করে যেন প্রশ্নের উত্তর বের না করতে হয় সেজন্য আমরা তোমাদেরকে সঠিক প্রশ্ন উত্তর দিয়ে থাকি। যেন তোমরা প্রশ্নের উত্তর বের করার সময় অপচয় না করে ওই সময় পড়া মধ্যে দিতে পারো।

এসএসসি হিসাব বিজ্ঞান বহুনির্বাচনি (MCQ) উত্তরমালা সমাধান ২০২২

হিসাব বিজ্ঞান সকল শিক্ষা বোর্ডের শিক্ষার্থীর জন্য রয়েছে যা আবশ্যিক বিষয় না হলেও ব্যবহারিক বিষয়। যা বিশেষ করে মানবিক শাখার শিক্ষার্থীরা নিয়ে থাকে। বিশেষ করে তারা আজকের এসএসসি হিসাব বিজ্ঞান পরীক্ষা শেষে বহুনির্বাচনি অংশের প্রশ্নের সমাধান বিভিন্ন জায়গায় অনুসন্ধান করবে। কারণ বহুনির্বাচনী অংশ এর প্রশ্নের উত্তরগুলো বা সমাধান পরীক্ষা শেষে মিলিয়ে নেয়া অত্যন্ত জরুরি। এতে করে জানা যাবে কোন প্রশ্নের উত্তর সঠিক বা ভুল হয়েছে। তাই নিচের অংশ হতে বোর্ড বৃত্তিক তোমাদের এসএসসি হিসাব বিজ্ঞান নৈব্যক্তিক প্রশ্ন সমাধান দেখে নেও এক পলকেই।

এসএসসি 2022 হিসাব বিজ্ঞান নৈবিত্তিক এর উত্তরমালা

 

আমরা চলমান এসএসসি সব প্রশ্নের উত্তর দিয়ে থাকি তাইতো আমরা আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে পারো

Leave a Reply