ঔষধ কোম্পানি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Medicine Company Job Circular 2022

0
লাজ ফার্মা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঔষধ কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

ঔষধ কোম্পানি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

ঔষধ কোম্পানি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ঔষধ কোম্পানি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

Medicine Company Job Circular

ঔষধ কোম্পানি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ওষুধ বিক্রেতা প্রতিষ্ঠান লাজ ফার্মায় ‘অফিস অ্যাসিস্ট্যান্ট (পিয়ন)’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৮ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ঔষধ কোম্পানিতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

ঔষধ কোম্পানি নিয়োগ সার্কুলার

প্রতিষ্ঠানের নাম লাজ ফার্মা
পদের নাম অফিস অ্যাসিস্ট্যান্ট (পিয়ন)
পদসংখ্যা ০১ জন
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন পুরুষ
শিক্ষাগত যোগ্যতা এসএসসি
অভিজ্ঞতা ০১ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স ২০-২৫ বছর
কর্মস্থল কর্মস্থল

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীগণ lazzpharmamirpur1@gmail.com এই মেইলে সিভি পাঠাতে পারবেন অথবা এই লিংক থেকে নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে তারপর আবেদন পাঠাতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০৮ জুন ২০২২ পর্যন্ত।

চলমান সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
২.ঢাকা উত্তর সিটি করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Reply