ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Dhaka Ahsania Mission Job Circular 2022

0
ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

আহছানিয়া মিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।আহছানিয়া মিশনে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া আহছানিয়া মিশন বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ঢাকা আহছানিয়া মিশনে ‘অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার/অডিট অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৯ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।ঢাকা আহছানিয়া মিশন বাংলাদেশের একটি অলাভজনক সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন, যেটি ১৯৫৮ সালে প্রতিষ্ঠিত হয়। এই প্রতিষ্ঠানটি মূলত গরিব, বিশেষ করে সুবিধাবঞ্চিত মানুষের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে দারিদ্র দূরীকরণ এবং আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে। যদি আপনার আহছানিয়া মিশনে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আহছানিয়া মিশন নিয়োগ সার্কুলার সার্কুলার

প্রতিষ্ঠানের নাম ঢাকা আহছানিয়া মিশন
বিভাগের নাম হেল্থ অ্যান্ড ওয়াশ সেক্টর
পদের নাম অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার/অডিট অফিসার
পদসংখ্যা নির্ধারিত নয়
চাকরির ধরন চুক্তিভিত্তিক
প্রার্থীর ধরন পুরুষ
শিক্ষাগত যোগ্যতা এমকম/এমবিএ (অ্যাকাউন্টিং)
অভিজ্ঞতা ০৩-০৫ বছর
বেতন ২৫,০০০-৩০,০০০ টাকা
বয়স ৪০ বছর
কর্মস্থল ঢাকা
প্রকাশের তারিখ ১৪ সেপ্টেম্বর
প্রকাশ মাধ্যম অনলাইন
আবেদন শুরু চলমান
আবেদন প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে
আবেদনের শেষ তারিখ ২৯ সেপ্টেম্বর
আবেদন করার লিংক নিচে দেখুন
অফিসিয়াল ওয়েবসাইট www.ahsaniamission.org.bd

আবেদন করার প্রক্রিয়া

যেভাবে আবেদন করবেন: আগ্রহীরা hr.dam@ahsaniamission.org.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৯ সেপ্টেম্বর  ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.ঢাকা ইলেক্ট্রিক কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি
২.চট্টগ্রাম সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি
৩.রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Reply