বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Nursing Job Circular 2022

0
বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Discuss Today Job Circular 2022

Bangladesh Nursing New Job Circular

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর (ডিজিএনএম), ঢাকার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহে ২৩টি পদে ২৮৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৬ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার

চাকরির ধরন: অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
কর্মস্থল: ঢাকা
বয়স: ২১ এপ্রিল ২০২২ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর

আরো দেখতে পারেন
বিজিবিতে নিয়োগ বিজ্ঞপ্তি
নৌবাহিনীতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন করার নিয়ম

আবেদন নিয়ম:বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার অনুযায়ী আগ্রহীরা https://dgnm.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি (১০০ কেবি) ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর (৬০ কেবি) স্ক্যান করে যুক্ত করতে হবে।  আবেদন ফি: ১-১৬ নং পদের জন্য ১১২ টাকা, ১৭-২৩ নং পদের জন্য ৫৬ টাকা ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনের সময়: ১৬ মে ২০২২ তারিখ দুপুর ১২টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

Leave a Reply