পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Padma Bank Job Circular 2022

0
পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদ্মা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

পদ্মা ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।আজ কতৃপক্ষ তাদের নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।পদ্মা ব্যাংকে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া পদ্মা ব্যাংক লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে পদ্মা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুম মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে এবং কবে থেকে করতে হবে ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদ্মা ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: পদ্মা ব্যাংক লিমিটেডে ‘ব্র্যাঞ্চ ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীগন আগামী ০২ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার পদ্মা ব্যাংকে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

পদ্মা ব্যাংক লিমিটেড নিয়োগ সার্কুলার প্রকাশ

প্রতিষ্ঠানের নাম পদ্মা ব্যাংক লিমিটেড
পদের নাম ব্র্যাঞ্চ ম্যানেজার
পদসংখ্যা নির্ধারিত নয়
অভিজ্ঞতা ০৬ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন নারী-পুরুষ
বয়স নির্ধারিত নয়
কর্মস্থল যে কোনো স্থান
প্রকাশের মাধ্যম অনলাইন
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদনের শেষ তারিখ ০২ জুন
অফিসিয়াল ওয়েবসাইট www.padmabankbd.com

আবেদন করার প্রক্রিয়া

আবেদন করার নিয়ম: আগ্রহী প্রার্থীরা career@padmabankbd.com এর মাধ্যমে অথবা জি. পি. ও বক্স-৬১০০, গুলশান-১, ঢাকা এই ঠিকানায় আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০২ জুন ২০২২ পর্যন্ত আবেদন করা যাবে।

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি নিয়োগ বিজ্ঞপ্তি
২.ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি
৩.ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

Leave a Reply