বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Government Job Circular 2022

0
বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

বন গবেষণা ইনস্টিটিউট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

বাংলাদেশ বন গবেষণা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটে ১৯টি পদে ৮৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী দক্ষ ও যোগ্য প্রার্থীরা আগামী ২৪ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে চাইলে আপনিও আবেদন করতে পারবেন।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার সরকারি চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আরো দেখুন: ইসলামি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
আরো দেখুন: ইস্টার্ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ বন ও গবেষণা ইনস্টিটিউট
পদের বিবরণ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন
চাকরির ধরন অস্থায়ী
প্রার্থীর ধরন নারী-পুরুষ
যোগ্যতা নিচের লিংকে
কর্মস্থল চট্টগ্রাম
বয়স ০১ মে ২০২২ তারিখ ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর
সম্পূর্ণ বিজ্ঞপ্তি এই ওয়েবসাইটে

আবেদন যেভাবে করবেন

অনলাইনে ইনকাম করার সহজ উপায় জেনে নিন এই লিংক থেকে

আবেদন করার নিয়ম: আগ্রহী সকল প্রার্থীরা এই ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: ০১-১৮ নং পদের জন্য ১১২ টাকা ও ১৯ নং পদের জন্য ৫৬ টাকা টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ২৪ মে ২০২২ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 
২.বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.কমিউনিটি ক্লিনিক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

Leave a Reply