বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Bkash Job Circular 2022 | বিকাশে বিশাল নিয়োগ

0

বিকাশে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

Bkash Job Circular 2022

বিকাশে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিকাশ লিমিটেড ‘টেরিটরি অফিসার’ পদে জনবল নিয়োগ দিবে । আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ নভেম্বর, ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার বিকাশ লিমিটেডে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। বিকাশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

বিকাশ লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন: গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য
আরো দেখতে পারেন: হাতের লেখা সুন্দর করার উপায়

প্রতিষ্ঠানের নাম বিকাশ লিমিটেড
পদের নাম টেরিটরি অফিসার
পদসংখ্যা ১০টি
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স ২২ বছর
শিক্ষাগত যোগ্যতা বিবিএ
অভিজ্ঞতা  ১-২ বছর
আবেদনের শেষ সময় ১৫ নভেম্বর, ২০২২

আবেদন করার প্রক্রিয়া

আবেদন করার নিয়ম: আগ্রহী সকল প্রার্থীগণ এই লিংক এর মাধ্যমে প্রয়োজনীয় সকল বিজ্ঞপ্তি সার্কুলার দেখে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়ঃ ১৫ নভেম্বর, ২০২২ ।

চলমান সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি সেলের মৌখিক পরীক্ষার সময়সূচী ৩১ অক্টোবর ২০২২

নৌবাহিনী ডাইরেক্ট এন্ট্রি আর্টিফিসার নিয়োগ বিজ্ঞপ্তি | Navy Job Circular 2022

আনসার ভিডিপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | আনসার ভিডিপি নিয়োগ ২০২০ | Ansar VDP

Leave a Reply