বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিভিন্ন পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি

0
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে । আগ্রহীরা সকল পদে আগামী ২২/০১/২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

যদি আপনার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্য থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।

তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি বিভিন্ন পদের সার্কুলার নিচে দেওয়া হল

অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, সহকারী অধ্যাপক / প্রভাষক- কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ , উপ-পরিচালক (পউও) , পরিচালক হিসাব , সহকারী অধ্যাপক / প্রভাষক – ইংরেজি বিভাগ , সিনিয়র মেডিকেল অফিসার , নির্বাহী প্রকৌশলী (পুর) , প্রশাসনিক কর্মকর্তা , ফিজিক্যাল ইন্সট্রাক্টর , সহকারী জনসংযোগ কর্মকর্তা , বাস হেলপার , কম্পাউন্ডার , মটর মেকানিক উক্ত পদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ দিচ্ছে তাই আপনারা আবেদন শেষ হওয়ার আগে আবেদন সম্পন্ন করুন ।

আবেদন এর বিস্তারিত এখানে ক্লিক করুনঃ www.bsmrstu.edu.bd

Leave a Reply