ব্র্যাক এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Brac NGO Job Circular 2022

0
এনজিও প্রতিষ্ঠান ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

এনজিও প্রতিষ্ঠান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকে ‘ফিল্ড কো-অর্ডিনেটর, স্কিলস অ্যান্ড ইমপাওয়ারম্যান্ট’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ মে পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ব্র্যাক এনজিওতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

এনজিও তে চাকরির সুবর্ণ সুযোগ

আরো দেখতে পারেন: গুচ্ছ পদ্ধতিতে ভর্তি তথ্য
আরো দেখতে পারেন: হাতের লেখা সুন্দর করার উপায়

প্রতিষ্ঠানের নাম: ব্র্যাক
বিভাগের নাম: জেন্ডার অ্যান্ড ইনক্লুশন মেইনস্ট্রিমিং
পদের নাম: ফিল্ড কো-অর্ডিনেটর, স্কিলস অ্যান্ড ইমপাওয়ারম্যান্ট
পদসংখ্যা: নির্ধারিত নয়
চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ উভয়ই
বয়স: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: মাস্টার্স পাস হতে হবে
অভিজ্ঞতা: ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে
বেতন: আলোচনা সাপেক্ষে
কর্মস্থল: যে কোনো স্থান

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন: আগ্রহী সকল প্রার্থীরা এই লিংক এর মাধ্যমে আবেদন করতে পারবেন এবং বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

আবেদন করার শেষ সময়: ১৫ মে ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

১.সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 
২.মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
৩.কমিউনিটি ক্লিনিক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
৪.বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি 
৫.জনপ্রশাসন মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Leave a Reply