যশোর ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Cantonment College 2022

0

যশোর ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

যশোর ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। যশোর ক্যান্টনমেন্ট কলেজে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া যশোর ক্যান্টনমেন্ট কলেজ বিভিন্ন সময় বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

যশোর ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যশোর ক্যান্টনমেন্ট কলেজে ০২টি পদে ০২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যশোর ক্যান্টনমেন্ট কলেজ বাংলাদেশে অবস্থিত একটি সামরিক কলেজ। কলেজটি ক্যান্টনমেন্ট বোর্ড ও বাংলাদেশ সেনাবাহিনী দ্বারা নিয়ন্ত্রিত হয়। ১৯৬৯ সালে কলেজটি প্রতিষ্ঠিত হয়। কলেজে অধ্যাপনা এবং পরীক্ষার ফলাফল উচ্চ মানের জন্য বিখ্যাত।যশোর ক্যান্টনমেন্টের দক্ষিণ পূর্ব সীমান্তে, শহরের উপকণ্ঠে আরবপুর রেল ক্রসিং সংলগ্ন প্রায় ২০ একর জমির উপর কলেজটি অবস্থিত।

যদি আপনার যশোর ক্যান্টনমেন্ট কলেজে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

চলমান সকল সরকারি চাকরির খবর ২০২২
চলমান সকল বেসরকারি চাকরির খবর ২০২২

সংক্ষিপ্ত সার্কুলার যশোর ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম যশোর ক্যান্টনমেন্ট কলেজ
পদসংখ্যা ০২টি
লোকসংখ্যা ০২ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
বেতন নিচে দেখুন
বয়সসীমা ১৮-৩০ বছর
প্রকাশের তারিখ ১২ আগস্ট
আবেদন প্রক্রিয়া সরাসরি
আবেদন শুরু হবে ১২ আগস্ট
আবেদনের শেষ সময় ৩১ আগস্ট
অফিসিয়াল ওয়েবসাইট https://jcc.edu.bd

যশোর ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশের তারিখ: ১২ আগস্ট
আবেদনের শেষ তারিখ: ৩১ আগস্ট

আবেদন করার প্রক্রিয়া

উপরে পিডিএফ ফাইলে দেখুন

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

 

Leave a Reply