শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | SUST Job Circular 2022

0
শাবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

শাবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

শাবিপ্রবি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কিছু পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ১০ অক্টোবর ও ২০ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার শাবিপ্রবিতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আরো বিজ্ঞপ্তি দেখতে পারেন:
১.পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
২.গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সার্কুলার

প্রতিষ্ঠানের নাম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট
পদসংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোকসংখ্যা নিচে দেখুন
বেতন নিচে দেখুন
যোগ্যতা নিচে দেখুন
চাকরির ধরন স্থায়ী
প্রার্থীর ধরন নারী-পুরুষ
কর্মস্থল সিলেট
প্রকাশিত তারিখ ০৮ সেপ্টেম্বর ও ২৯ সেপ্টেম্বর
আবেদনের শেষ তারিখ  ১০ অক্টোবর ও ২০ অক্টোবর
আবেদন প্রক্রিয়া সরাসরি
অফিসিয়াল ওয়েবসাইট www.sust.edu

প্রকাশের তারিখ: ২৯ সেপ্টেম্বর
আবেদন শেষ: ২০ অক্টোবর

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশের তারিখ: ১৭ সেপ্টেম্বর
আবেদন শেষ: ১০ অক্টোবর

 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২প্রকাশের তারিখ: ০৭ সেপ্টেম্বর
আবেদন শেষ: ২০ অক্টোবর

আবেদন করার প্রক্রিয়া

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

শাবিপ্রবি সম্পর্কে কিছু তথ্য

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সংক্ষেপে শাবিপ্রবি বা সাস্ট) বাংলাদেশের সিলেটে অবস্থিত একটি স্বায়ত্তশাসিত পাবলিক বিশ্ববিদ্যালয়।বিশ্ববিদ্যালয়টির শিক্ষার মাধ্যম ইংরেজি। এটি এশিয়া মহাদেশের অন্যতম বড় একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।শাবিপ্রবি বাংলাদেশের অন্যতম তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ একটি বিশ্ববিদ্যালয়।বিশ্ববিদ্যালয়টি বাংলাদেশে প্রথমবারের মত সমন্বিত সম্মান কোর্স চালু করার পাশাপাশি ১৯৯৬-৯৭ সেশন থেকে স্নাতক কোর্সে সেমিস্টার পদ্ধতির (আমেরিকান সেমিস্টার পদ্ধতি) প্রবর্তন করে।এছাড়া বাংলাদেশের একমাত্র অনুসন্ধান ইঞ্জিন “পিপীলিকা” সেটিও এই বিশ্ববিদ্যালয়ের অবদান যা ২০১৩ সাল থেকে চালু হয়ে এপর্যন্ত সফল ভাবে তথ্য সেবা প্রদান করছে। এটি দেশের সর্বপ্রথম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

Leave a Reply