সিলেট ইউনিয়ন পরিষদ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Sylhet Job Circular 2022

0
সিলেট ইউনিয়ন পরিষদ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইউনিয়ন পরিষদ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

সিলেট ইউনিয়ন পরিষদ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

জেলা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইউনিয়ন পরিষদ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

সিলেট জেলায় ইউনিয়ন পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি

সিলেট ইউনিয়ন পরিষদ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সিলেট জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে ইউপি সচিবের শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।আগ্রহী প্রার্থীরা আগামী ২০ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন। সিলেট জেলার স্থায়ী বাসিন্দারা এ পদে আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবে সিলেট জেলার সকল যোগ্য প্রার্থীগণ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার সিলেট জেলায় ইউনিয়ন পরিষদে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

ইউনিয়ন পরিষদে চাকরির সুযোগ সিলেট জেলা

আরো দেখতে পারেন: সীমান্ত ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ইউনিয়ন পরিষদ সচিব
পদসংখ্যা ১১টি
শিক্ষাগত যোগ্যতা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল ১০,২০০-২৪,৬৮০ টাকা
বয়সসীমা ২০ জুন ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন: প্রতিষ্ঠানের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম সিলেট জেলার এই ওয়েবসাইটে পাওয়া যাবে।বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন www.sylhet.gov.bd.

আবেদন ফি: যেকোনো তফসিলি ব্যাংক থেকে জেলা প্রশাসক, সিলেটের অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করতে হবে। রশিদ আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জেলা প্রশাসক, সিলেট। সরাসরি বা ডাকযোগে পৌঁছাতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ২০ জুন ২০২২ পর্যন্ত আবেদন করা যাবে।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি
২.ঢাকা উত্তর সিটি করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৩.দুর্নীতি দমন কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Reply