সেনা কল্যাণ সংস্থায় নতুন চাকরির সুযোগ | নতুন চাকরি

0
সেনা কল্যাণ সংস্থায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : প্রকাশ হয়েছে । সেনা কল্যাণ সংস্থার একটি বিভাগে ০১টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ হতে আপনার জন্য উপযুক্ত চাকরি। যদি আপনার সেনা কল্যাণ সংস্থাতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন। আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সেনা কল্যাণ সংস্থা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম
সেনা কল্যাণ সংস্থা
পদের নাম সাইট ইঞ্জিনিয়ার/প্রোজেক্ট ইঞ্জিনিয়ার
পদসংখ্যা ৮০ জন
বেতন আলোচনা সাপেক্ষে
শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং
অভিজ্ঞতা ২ বছর
বয়স ২০-৩২ বছর
কর্মস্থল মোংলা সিমেন্ট ফ্যাক্টরি
আবেদনের শেষ সময় ১৫ ডিসেম্বর ২০২২

 

আবেদনের ঠিকানা: মানবসম্পদ বিভাগ, সেনা কল্যাণ সংস্থা, এসকেএস টাওয়ার, লেভেল-১০, ৭ ভিআইপি রোড, মহাখালী, ঢাকা-১২০৬।

আবেদনের শেষ সময়: ১৫ ডিসেম্বর ২০২২

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না

Leave a Reply