হা-মীম গ্রুপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২২

0
হা-মীম গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

হা-মীম গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

হা-মীম গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। হা-মীম গ্রুপেে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। যারা দীর্ঘদিন ধরে হা-মীম গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষায় ছিলেন তারা এটিতে আবেদন করতে পারেন। তাছাড়া জেলা প্রশাসক কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে হা-মীম গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি। তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন। নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

Ha-meem group Job Circular 2022

আপনি কি একটি সরকারি চাকরির খোঁজ করছেন? আশা করি হ্যা,কারন আজকাল সরকারি চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। বর্তমানে সরকারি চাকরি পাওয়া ভাগ্যের ব্যাপার। যদি আপনি সরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন। কারন সম্পূর্ণ নতুন একটি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আপনাদের সামনে তুলে ধরেছি। বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ হা-মীম গ্রুপে সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবাসাইটে সবার আগে প্রকাশ করে থাকি। তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন এবং আপনি চাইলে আপনার আত্মীয় স্বজন কিংবা পরিচিত অন্য কেউ যাদের একটি সরকারি চাকরির খুব দরকার তাদের সাথে এই বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন।পাশাপাশি তারা যেনো এরকম আরো নতুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে পারে তাই তাদের সাথে আমাদের ওয়েবসাইটটি শেয়ার করতে পারেন। আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

হা-মীম গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২২

শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান হা-মীম গ্রুপে ‘অ্যাসিস্ট্যান্ট মার্চেন্ডাইজার’ পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি। যদি আপনার হা-মীম গ্রুপেে চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন। তবে আবেদন করার ক্ষেত্রে কিছু নিয়মাবলি মেনে তারপর আবেদন করতে হবে। তাই আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো। আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য একটি আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

সংক্ষিপ্ত সার্কুলার হা-মীম গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম  হা-মীম গ্রুপ
পদের নাম অ্যাসিস্ট্যান্ট মার্চেন্ডাইজার
পদসংখ্যা ১০ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর/বিবিএ/এমবিএ/বিএসসি (টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং/অ্যাপারেল ম্যানুফেকচারিং)
অভিজ্ঞতা ০৩-০৫ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স ২৫-৩৫ বছর
কর্মস্থল গাজীপুর (টুঙ্গী)
আবেদন প্রক্রিয়া আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদন করার শেষ সময় ২০ ডিসেম্বর ২০২২

হা-মীম গ্রুপে আবেদন করার প্রক্রিয়া

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২০ ডিসেম্বর ২০২২

Leave a Reply