ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Government Job Circular 2022

ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ভূমি প্রশাসন প্রশিক্ষণকেন্দ্র জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। এ প্রতিষ্ঠানে একাধিক শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার ভূমি প্রশাসন কেন্দ্রে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

Government Job Circular New

ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

ভূমি প্রশাসন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

১. পদের নাম: প্রধান সহকারী
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি ও কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে।
বেতন স্কেল: ১১,৩০০–৩৮,৬৪০ টাকা (গ্রেড–১২)

২. পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে। সাঁটলিপিতে প্রতি মিনিটে যথাক্রমে ইংরেজিতে ৭০ ও বাংলায় ৪৫ শব্দ এবং টাইপিংয়ের গতি ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড–১৪)

৩. পদের নাম: ইলেকট্রিশিয়ান
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ট্রেডে এইচএসসি পাস।
অভিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড–১৬)

ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যেসব জেলার প্রার্থীর আবেদন করার প্রয়োজন নেই: শরীয়তপুর, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, সিরাজগঞ্জ, রাজশাহী, রংপুর, কুড়িগ্রাম ও পিরোজপুর। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ২০২২ সালের ১৮ মে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.শ্রীমঙ্গল চা-বাগান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 
২.পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি
৩.বাংলাদেশ ফিন্যান্স চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
৪.মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

আবেদন করার প্রক্রিয়া

আবেদন যেভাবে করবেন:আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে আবেদন ফরম পূরণ করে আবেদন করতে হবে। আবেদন ফি জমা ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

অনলাইনে আবেদন করতে সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা [email protected] মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে প্রতি পদের জন্য পরীক্ষার ফি বাবদ সার্ভিস চার্জসহ ১১২ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: আগামী ২ জুন ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

Leave a Reply