Sunday, July 3, 2022
Homeসরকারি চাকরিমৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Department of Fisheries Job Circular 2022

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Department of Fisheries Job Circular 2022

মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন প্রাইভেট চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।মৎস্য অধিদপ্তর চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।তাছাড়া মৎস্য অধিদপ্তর বিভিন্ন সময় বিভিন্ন বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বরাবরের মতো এবারেও আমরা আমাদের ওয়েবসাইটে মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সামনে খুব সুন্দর এবং সহজ ভাবে তুলে ধরেছি।তাই খুব মনোযোগ সহকারে নিচে সার্কুলারটি পড়তে থাকুন।নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে হলে কি কি যোগ্যতা ও অবিজ্ঞতা প্রয়োজন,বয়সসীমা,আবেদন কিভাবে করতে হবে এবং কবে থেকে করতে পারবেন ইত্যাদি বিষয়সহ সকল প্রয়োজনীয় তথ্য নিচের সার্কুলারে তুলে ধরা হলো।

Department Of Fisheries Job Circular

মংস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে।মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মৎস অধিদপ্তরের অধীনে একটি প্রকল্পে ‘গ্রীজার (দেশীয়)’ পদে ০৬ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৯ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার মৎস অধিদপ্তরে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

সংক্ষিপ্ত সার্কুলার মৎস্য অধিদপ্তর নিয়োগ সার্কুলার

প্রতিষ্ঠানের নাম মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়
অধিদপ্তরে নাম মৎস্য অধিদপ্তর
প্রকল্পের নাম গভীর সমুদ্রে টুনা ও সমজাতীয় পেলাজিক মাছ আহরণে পাইলট প্রকল্প
পদের নাম গ্রীজার(দেশীয়)
পদসংখ্যা ০৬ জন
কার্যকাল ১৫ মাস
চাকরির ধরন চুক্তিভিত্তিক
প্রার্থীর ধরন নারী-পুরুষ
শিক্ষাগত যোগ্যতা মেরিন বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক বা সমমান ডিগ্রি
অবিজ্ঞতা ০৭ বছর এবং সমুদ্রগামী ফিশিং ট্রলারে ০৫ বছর গ্রীজার হিসেবে কাজের অবিজ্ঞতা থাকতে হবে।
কর্মস্থল যে কোনো স্থান
প্রকাশের মাধ্যম অনলাইন
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদনের শেষ তারিখ ০৯ জুন
অফিসিয়াল ওয়েবসাইট www.fisheries.gov.bd

চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:
১.বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি নিয়োগ বিজ্ঞপ্তি
২.ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি
৩.ভূমি প্রশাসন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

আবেদন করার নিয়ম

আবেদন ফরম: মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইট www.fisheries.gov.bd এর মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন।

আবেদনের ঠিকানা: প্রকল্প পরিচালক, গভীর সমুদ্রে টুনা ও সমজাতীয় পেলাজিক মাছ আহরণে পাইলট প্রকল্প, কক্ষ নং-৮০৫, মৎস ভবন-২, মৎস অধিদপ্তর, রমনা, ঢাকা।

আবেদনের শেষ সময়: ০৯ জুন ২০২২ তারিখ বিকেল ০৩টা পর্যন্ত আবেদন পাঠাতে পারবেন।

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না।এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।তাই সকল চাকরির ক্ষেত্রে অবশ্যই খুব ভালোভাবে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করবেন।সবসময় সঠিক তথ্য প্রদান করে আবেদন করার চেষ্টা করবেন।মনে রাখবেন আবেদন প্রক্রিয়ায় কোন ভুল ত্রুটি থাকলে চাকরি পাবেন না।

RELATED ARTICLES

Leave a Reply

Most Popular

Recent Comments