ওয়ালটন প্লাজায় শোরুম অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ

0

ওয়ালটনে নিয়োগ বিজ্ঞপ্তি

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। ওয়ালটনে চাকরি করতে আগ্রহী যোগ্য ও দক্ষ নাগরিকগণ এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। তাছাড়া দেশের বিভিন্ন ওয়ালটন বিভিন্ন সময় বিভিন্ন পদের জন্য জনবল নিয়োগ দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় কতৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ওয়ালটন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি কি ওয়ালটনে একটি চাকরির খোঁজ করছেন? আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। বর্তমানে চাকরি পাওয়া ভাগ্যের ব্যাপার। যদি আপনি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন। কারন সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আপনাদের সামনে তুলে ধরেছি। বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।

আমাদের ওয়েবসাইটের নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রতিদিন নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবাসাইট ভিজিট করতে ভুলবেন না।

ওয়ালটন নিয়োগ সার্কুলার

ওয়ালটন প্লাজায় ‘শোরুম অ্যাকাউন্ট্যান্ট’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২২ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বর্নিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে-কেউ। আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।

যদি আপনার ওয়ালটনয় ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।

সংক্ষিপ্ত সার্কুলার ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম ওয়ালটন প্লাজা
পদের নাম শোরুম অ্যাকাউন্ট্যান্ট
পদসংখ্যা নির্ধারিত নয়
চাকরির ধরন ফুল টাইম
প্রার্থীর ধরন পুরুষ
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর/এমবিএ (অ্যাকাউন্টিং/ফাইন্যান্স)
অভিজ্ঞতা ০২ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
বয়স ২৫-৩৫ বছর
কর্মস্থল যে কোনো স্থান

ওয়ালটনে আবেদন করার প্রক্রিয়া

সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ ধাপ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।কারন যদি আবেদন প্রক্রিয়া সঠিক ভাবে সম্পন্ন না করতে পারেন তাহলে আপনার চাকরির আবেদন সফলভাবে সম্পন্ন হবে না। এতে করে চাকরি না পাবার সম্ভাবনা থাকে।

আবেদনের নিয়ম: আগ্রহীরা www.jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২২ মার্চ ২০২৩।

Leave a Reply