কারিতাস বাংলাদেশে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Private Job Circular 2022

কারিতাস বাংলাদেশে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

কারিতাস বাংলাদেশে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

►► আরো দেখতে পারেন : জজ আদালত কার্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো দেখতে পারেন : বিশ্ব স্বাস্থ্য সংস্থায় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

কারিতাস বাংলাদেশে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কক্সবাজার অফিসে দুই পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার কারিতাস বাংলাদেশে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

Private Job Circular 2022

কারিতাস বাংলাদেশ বাংলাদেশের একটি ক্যাথলিক দাতব্য সংস্থা। এটি কারিতাস ইন্টারন্যাশনালিসের সদস্য এবং এটি ক্যাথলিক বিশপস কনফারেন্স অব বাংলাদেশ দ্বারা পরিচালিত।কারিতাস বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছিল ১৯৬৭ সালে কারিতাস পাকিস্তানের পূর্ব শাখা হিসাবে। ১৯৭০ সালের ভোলা ঘূর্ণিঝড়ের পরে, এটি পুনরায় খ্রিস্টান ত্রাণ ও পুনর্বাসন সংস্থা (কোর) নামে সংগঠিত করা হয়। এটি ১৯৭১ সালের ১৩ ই জানুয়ারী একটি জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠানে পরিণত হয়।

কারিতাস বাংলাদেশে নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: ম্যানেজার মিল
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান, অর্থনীতি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এনজিও বা আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নারীদের অগ্রাধিকার দেওয়া হবে। ডেটা ম্যানেজমেন্টে দক্ষ হতে হবে। এমএস অফিস, এক্সেল, অ্যাকসেস, কোবো, কম কেয়ার, এসপিএসএস, এসটিএটিএর কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।
বয়স: ৪০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন: ৯০,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

কারিতাস বাংলাদেশে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ

পদের নাম: কোয়ালিটি কন্ট্রোল অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি/ এমএসসি ডিগ্রি থাকতে হবে। সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বা এ ধরনের প্রফেশনাল ডিগ্রি থাকতে হবে। এনজিও বা আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৪ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। লজিস্টিকস, প্রকিউরমেন্ট ও কো–অর্ডিনেশনে জানাশোনা
বয়স: ৪০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন: ৬৫,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন করার নিয়ম

আবেদন যেভাবে করবেন
আগ্রহী প্রার্থীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১০ এপ্রিল ২০২২।

Leave a Reply