বিদেশি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | International Job Circular 2022

0
বিদেশি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

International Job Circular New

বিদেশি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আপনি কি একটি সরকারি অথবা বেসরকারি চাকরির খোঁজ করছেন?আশা করি হ্যা,কারন আজকাল চাকরি প্রার্থীদের সংখ্যা খুবই বেশি। যদি আপনি সরকারি চাকরি অথবা ভালো মান সম্পন্ন চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলারটি দেখতে পারেন।সম্পূর্ণ নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বরাবরের মতো এবারো আমরা সম্পূর্ণ সার্কুলারটি আপনাদের সামনে তুলা ধরলাম।যেনো আপনারা অতি সহজেই বেকারত্ব সমস্যা দূর করে নিজে উপার্জনের পথে অগ্রসর হতে পারেন।

অ্যাকশন কন্ট্রি লা ফেইম নিয়োগ বিজ্ঞপ্তি

অ্যাকশন কন্ট্রি লা ফেইম চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সর্বশেষ প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের সাইটে সবার আগে প্রকাশ করে থাকি।তাই প্রতিদিন প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন Joba2z ওয়েবসাইট।তাছাড়া চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি জানতে ভিজিট করুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।যদি বিজ্ঞপ্তি দেখে আপনি নিজেকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে আজই আবেদন করুন।

বিদেশি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বিদেশি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা অ্যাকশন কন্ট্রি লা ফেইম (এসিএফ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে ফুড সিকিউরিটি লাইভলিহুড প্রোগ্রাম ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।আপনি যদি একটি সুন্দর এবং চ্যালেঞ্জিং পরিবেশে চাকরি করতে আগ্রহী হন তাহলে এটি হতে আপনার জন্য উপযুক্ত চাকরি।যদি আপনার বিদেশি চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে থাকে তাহলে উক্ত চাকরিটি আপনার জন্য উপযোগী নাকি অনুপযোগী তা নির্ধারণ করে আজই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।যদি আপনি নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে থাকেন তাহলে আপনিও আবেদন করতে পারেন।আবেদনের সকল নিয়মাবলি থেকে শুরু করে যোগ্যতা,বয়সসীমা ইত্যাদি সমস্ত বিষয় সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো।আশা করি মনোযোগ সহকারে পড়বেন এবং নিজের জন্য আলোকিত ভবিষ্যৎ গড়তে সহযোগিতা করবেন।

আরো দেখুনঃ গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য
আরো দেখুনঃ হাতের লেখা সুন্দর করার নিয়ম

আন্তর্জাতিক চাকরির নিয়োগ সার্কুলার

পদের নাম: ফুড সিকিউরিটি লাইভলিহুড প্রোগ্রাম ম্যানেজার
পদসংখ্যা: অনির্ধারিত
কাজের ধরন: চুক্তিভিত্তিক (সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত)
কর্মস্থল: কক্সবাজার
যোগ্যতা: অ্যাগ্রিকালচারাল সায়েন্স বা সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা: ফুড সিকিউরিটি অ্যান্ড লাইভলিহুড–সংক্রান্ত প্রকল্পে অন্তত ৭ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বিদেশি উন্নয়ন সংস্থায় এফএসএল অ্যান্ড ডিআরআর প্রোগ্রামে অন্তত ৪ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কক্সবাজার বা শরণার্থী শিবির এলাকায় অন্তত ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ৩১ হাজার টাকা। এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, চুক্তি শেষে এক মাসের সমপরিমাণ বেতন, বছরে ১ লাখ ২০ হাজার টাকার স্বাস্থ্যসুবিধা, জীবনবিমা, মাতৃত্বকালীন তিনটি মূল বেতনের সমপরিমাণ আর্থিক সুবিধা, বিয়ে ও সন্তান জন্মের সময় ভাতার সুবিধা রয়েছে।

আবেদন করার নিয়ম

আবেদন যেভাবে করবেনঃ আগ্রহী প্রার্থীদের এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখঃ ১৯ মে ২০২২ পর্যন্ত আবেদন করা যাবে।

চলমান ৩টি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
১.খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি 
২.বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি
৩.কমিউনিটি ক্লিনিক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

Leave a Reply